মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে মোটর সিটি চ্যাম্পিনশীপ এমসিসি-র ক্রিকেট টুর্নামেন্ট শুরু ৮ অক্টোবর

গত ১৮ সেপ্টেম্বর মিশিগানের ওয়ারেন সিটির কারি এক্সপ্রেস রেস্টুরেন্টে সাংবাদিক সম্মেলনের আয়োজন করে মোটর সিটি চ্যাম্পিনশীপ এমসিসি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মোটর সিটি চ্যাম্পিয়নশিপের উদ্যোক্তা জগলুল হুদা মিতু এবং ইফতেখার আহমেদ। পরিচালনা করেন রুম্মান আহমেদ স্বাগত।

সংবাদ সম্মেলনের শুরুতেই মোটর সিটি চ্যাম্পিনশীপ এমসিসি-র প্রেসিডেন্ট মোশাররফ চৌধুরী লিটু এবং সেক্রেটারি তায়েফুর রহমান সাংবাদিকদের শুভেচ্ছা জানিয়ে তাদের কার্যক্রমের বিস্তারিত তুলে ধরেন।

তারা বলেন, আগামী ৮ অক্টোবর মিশিগানে শুরু হচ্ছে মোটর সিটি চ্যাম্পিনশীপ এমসিসি-র ক্রিকেট টুর্নামেন্ট। ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ১১ অক্টোবর। ৪ দিনের টুর্নামেন্টে অংশ নেবে মিশিগান চিতা, মিশিগান ঈগলস , এশিয়া ইউনাইটেড, রেপটারস একাদশ, বাংলাদেশ টাইগার্স ইউএসএ,ওজোন পার্ক ইউনাইটেড, গ্ল্যাডিয়েটর, ডি সি রেজিমেন্ট, হার্ডন বেঙ্গলস, জর্জিয়া টাইগার্স সহ মোট ১০ টি দল।

তারা বলেন, রাজ্যের ৪টি মাঠে এই টুর্নামেন্ট হবে, ডেট্রয়েট সিটির ১৩২০০ ফেনেলন স্ট্রিটের লাস্কি রিক্রেশন সেন্টার, রচেস্টার হিলস সিটির ৩৪৫, জন আর রোডের ব্লুমার পার্ক,পন্টিয়াকের ৩৩৮ রাসেল স্ট্রিটস্থ মারফি পার্ক এবং ওয়ারেন সিটির ১৪৮০১ অ্যালভিন এভিনিউস্থ ট্রম্বলি পার্ক।

সংবাদ সম্মেলনে জানানো হয়, টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ১৭ হাজার মার্কিন ডলার এবং চ্যাম্পিয়ন ট্রফি। টাইটেল স্পনসর হিসেবে থাকছে ডেট্রয়েটের ক্রিকেট একাডেমি। প্রাইম টাইম এস্টেট দ্বারা পরিচালিত টুর্নামেন্টের প্লাটিনাম স্পন্সর হয়েছে জেএমজি এয়ার কার্গো।

এর আগে এক সভায় মোটর সিটি চ্যাম্পিনশীপ এমসিসি-র কমিটি গঠন করা হয়েছে। কমিটি নিম্নরূপ- প্রেসিডেন্ট মোশাররফ চৌধুরী লিটু, ভাইস প্রেসিডেন্ট হাসান খান, সচিব তায়েফুর রহমান, পাবলিক রিলেশন রুমান আহমেদ স্বাগত ও রসি মীর।

সদস্যরা হলেন জুয়েল হুদা, অনুপম শর্মা (আম্পায়ারিং এবং সিডিউল কমিটি) সেলিম আহমেদ, শাহদাত হোসেন মিন্টু এবং সায়েল হুদা। এডভাইজারগণ হলেন- সুশীল ভাট (প্রেসিডেন্ট মিশিগান ক্রিকেট এসোসিয়েশন), শাহিদ আহমেদ (প্রেসিডেন্ট ডাইভার সিটি কাপ)।

সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের নিয়ে এক নৈশ ভোজের আয়োজন করা হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

All Rights Reserved ©2024