শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শপথ নিলেন মুহিত মাহমুদ

নিজস্ব ডেস্কঃ যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেটের হ্যামট্রামিক সিটির নব-নির্বাচিত কাউন্সিলর মুহিত মাহমুদ শপথ নিয়েছেন।আজ সকাল ৮ ঘটিকায় এই শপথ অনুষ্ঠান হয়। হ্যামট্রামিক সিটি হলে কাউন্সিলর মুহিত মাহমুদকে শপথবাক্য পাঠ করান সিটি ক্লার্ক- রানা ফারাজ।

এসময় উপস্তিত ছিলেন হ্যামট্রামিক সিটি মেয়র আমের গালিব, মেয়র প্রো-টেম মোহাম্মদ কামরুল হাসান, কাউন্সিলর নাঈম চৌধুরী, কাউন্সিলর মোহাম্মদ আলসোমিরি, কাউন্সিলর আমান্ড জাকজকোস্কি, কাউন্সিলর খলিল রেফাই সহ আরো অনেকেই।

গত ২৮ নভেম্বর অ্যাডাম আলবামাকি পদত্যাগ করলে তার স্থলাভিষিক্ত হন মুহিত মাহমুদ। হ্যামট্রামিক সিটির প্রাইমারিতে জয়ী হওয়া মুহিত মাহমুদ ২০২১ সালের সিটির সর্বশেষ নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই করে মাত্র ৪৯ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলেন। পেশাগত কারণে পরিবারসহ অন্য শহরে স্থানান্তরের কারণেই পদত্যাগ করেন অ্যাডাম আলবামাকি।

সিলেটের গোলাপগঞ্জের কৃতি সন্তান মুহিত মাহমুদ ১৯৯৬ সালে আমেরিকায় আসেন। ২০০১ সাল থেকে মিশিগানে সপরিবারে বসবাস করছেন। তিনি চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ব্যাচেলর ডিগ্রী সম্পন্ন করেন ও ডেট্রয়েট সিটির ওয়েইন কাউন্টি কমিউনিটি কলেজে পড়াশোনা করেন। মুহিত মাহমুদ পেশায় একজন সার্ভিস ইন্ডাস্ট্রিয়াল। পাশাপাশি ডেমোক্র্যাটিক পার্টির মূলধারার রাজনীতিতে যুক্ত। তিনি দীর্ঘদিন বাংলাদেশী-আমেরিকান ডেমোক্রেটিক ককাসের প্রেসিডেন্ট, ১৪ কংগ্রেসনাল ডেমোক্রেটিক কমিটির ভাইস-চেয়ারম্যান ও লোকাল ২৪-এর ইউনিয়ন লিডার ছিলেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

All Rights Reserved ©2024