বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লঞ্চ দুর্ঘটনায় আহতদের অর্থ সহায়তা করেছে সাদাকাহ ইউএসএ

কামরুজ্জামান হেলালঃ লঞ্চ দুর্ঘটনায় অগ্নিদগ্ধ আহতদের মাঝে অর্থ সহায়তা করেছে সাদাকাহ ইউএসএ’র উপদেষ্টা ছারছীনা দরবার শরীফের বড় হুজুর মাওলানা শাহ মো. সাইফুল্লাহ সিদ্দিকী।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে তিনি শেখ হাসিনা জাতীয় বার্ণ ইনিস্টিটিউট পরিদর্শনে গিয়ে আর্থিক অনুদান ও অগ্নিদগ্ধদের জন্য দোয়া মোনাজাত করেন। তিনি অভিযান-১০ লঞ্চে অগ্নিদগ্ধদের স্বাস্থ্যের খোঁজ খবর নেন। কথা বলেন চিকিৎসকদের সঙ্গে।

লঞ্চ দুর্ঘটনায় নিহত ও দগ্ধদের জন্য সরকারের সহায়তার প্রশংসা করেন মাওলানা সাইফুল্লাহ সিদ্দিকী। তিনি বলেন, প্রশাসনের পক্ষ থেকে দ্রুত ব্যবস্থা নেয়ায় ভাল চিকিৎসা সুবিধা পাচ্ছেন দগ্ধ ও আহতরা। আর নিহত পরিবারগুলোর প্রতি তিনি সমবেদনা প্রকাশ করেন।

এসময় শেখ হাসিনা জাতীয় বার্ণ ইনিস্টিটিউট পরিদর্শনে উপস্থিত ছিলেন সেন্টার ফর হিউম্যান রাইট মুভমেন্ট (সিএইচ আর এম) এর সিনিয়র যুগ্ম মহাসচিব এম.এম. মিজানুর রহমান, প্রফেসর মাওঃ মোঃ শামসুদ্দিন ও জনাব মোঃ জুবায়ের আহমেদ প্রমুখ।

উল্লেখ্য, সাদাকাহ ইউএসএ লঞ্চ দুর্ঘটনার পরপরই নিহতদের জানাযা ও দাফনের জন্য সহায়তা নিয়ে সবার আগে কাজ শুরু করেছে। স্থানীয় স্বেচ্ছাসেবিরা আহত ও দগ্ধদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কাজ করছেন। এবার ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ণ ইনিস্টিটিউটে ভর্তি হওয়া দগ্ধ অসহায়দের জন্য সহায়তা নিয়ে এগিয়ে এসেছেন। এ কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন মার্কিনযুক্তরাষ্ট্র ভিত্তিক এ সাহায্য সংস্থার প্রধান নির্বাহী মুহম্মদ শহীদুল্লাহ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

All Rights Reserved ©2024